রবিবার, ৭ আগস্ট, ২০১৬

কিভাবে আপনার কম্পিউটারে Flip-3D এফ্যাক্ট দিবেন তা ভিডিওতে দেখে নিন.....


আসসালামুআলাইকুম বন্ধুরা আমি Tips Hridoy বলছি আজকে আমি আপনাদের সামনে ছোট একটা টিওন নিয়ে হাজির হলাম।টিওন টি ছোট হলেও অনেক কাজে আসবে।জানি না আগে কেও এই টিওন নিয়ে আলোচনা করেছে কিনা যদি করে থাকে তাহলে আমি আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি।আপনারা শিরোনাম পড়ে নিশ্চই বুঝে গেছিন যে আমি কি নিয়ে আলোচনা করব,হে আপনার ঠিকই ধরেছেন যে আজ আমি কম্পিউটারের Flip-3D এফ্যাক্ট নিয়ে আলোচনা করব।আগে আমরা এই এফ্যাক্ট এর সুবিধা গুলো দেখে নেই।এই এফ্যাক্ট আপনার কম্পিউটারে থাকলে আপনি যদি ১০০ ফোল্ডারও খোলা রাখেন তাহলে এটা দ্বারা আপনি খুব দ্রুত আপনার নির্দষ্ট ফোল্ডারে যেতে পারবেন।অতি দ্রুত জানতে পারবেন আপনার কম্পিউটারে কোন কোন ফোল্ডার চালু আছে।প্রত্যেকটা ফোল্ডার সিরিয়াল বাই সিরিয়াল আসবে।এত করে আপনার কাজের অনেক সুবিধা হবে বেশী ফোল্ডার খোলা থকলেও কোন সমস্যা নাই সঠিক সময় সঠিক জায়গায় যেতেও কোন সমস্যা হবে না।তাহলে দেরী কেন দেখে ফেলুন এই ভিডিওটি আর তৈরী করে ফেলুন আপনার কম্পিউটারে একটা সুন্দর Flip-3D এফ্যাক্ট।যদি কারও কোন সমস্যা হয় তাহলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন আপনাদের সাহায্যের জন্য আমি সর্বাথক চেষ্টা করব।

যদি আমার টিওনটি ভাল লাগে তাহলে আমার চ্যানালটি সাবক্রাইব করুন এবং আমার নতুন নতুন টিওন ও টিপস পেতে আমার ব্লগটি পরিদর্শন করুন।ধন্যবাদ সবাইকে টিওনটি পড়ার জন্য।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন