মঙ্গলবার, ২৬ জুলাই, ২০১৬

কিভাবে YouTube Channel তৈরী ও ভেরিফাই করবেন ভিডিওসহ

আসসালামুআলাইকুম বন্ধুরা আমি Tips Hridoy বলছি আজকে আমি আপনাদের দেখাব কিভাবে
ইউটিওবে একটি চ্যানেল তৈরী করে ভেরিফাই করা যায়।
প্রথমে আপনি আপনার ব্রাউজার ওপেন করুন।

ব্রাউজার ওপেন করে ব্রাউজার টেবে লিখুন www.youtube.com তারপর Enter চাপুন।


আগে থেকেই আপনি আপনার জি-মেইল আইডি লগইন করে রাখুন না হলে ছবির মত করে add account click করুন।


তারপর My Channel click করুন।


তারপর যে নামে Channel তৈরী করবেন সেই নামের প্রথম নাম এবং দ্বিতীয় নাম দিন। তারপর Create Channel click করুন।


ব্যাস আপনার কাঙ্কিত চ্যানালটি তৈরী হয়ে গেল।

এখন আমাদের ভেরিফাই করার পালা।এখন আমরা Creator Studio click করব।


তারপর আমরা আমাদের দেশ সিলেক্ট করে text me or call me click করব তারপর আমরা আমাদের মোবাইল নাম্বার দিব।মোবাইল নাম্বার দিয়ে submite click করব।


তারপর আপনার মোবাইলে একটা কল অথবা ম্যাসেজ আসবে সেখানে ৬ ডিজিটের একটা কোড দেওয়া হবে ঐ কোডটি বক্সে বসিয়ে submite click করবেন।


তারপর আপনাকে ইউটিওব থেকে অভিন্দন জানাবে তারপর আপনি Continue click করবেন।


ব্যাস হয়ে গেল আপনার একটা ভেরিফাইড ইউটিওব চ্যানাল।


না বুঝলে ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
যদি আমার টিওনটি ভাল লাগে তাহলে আমার চ্যানালটি সাবক্রাইব করুন এবং আমার ব্লগটি পরিদর্শন করুন।ধন্যবাদ সবাইকে টিওনটি পড়ার জন্য।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন