বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬

না দেখলেই লস ভিডিওতে দেখে নিন কিভাবে লগো ডিজাইনের ফন্ট ফ্রিতে সংগ্রহ করবেন.

আসসালামু আলাইকুম বন্ধুরা আমি Tips Hridoy বলছি, আমার পিসিতে সম্যসার কারনে অনেক দিন পর

আমি আবারও হাজির হলাম আপনাদের সামনে ছোট একটা টিওন নিয়ে। এতদিন YouTube নিয়ে টিওট করছি

আজ একটা অন্য টাইপের টিওট করব। জানি না আপনাদের কাছে কেমন লাগবে আশা করি ভাল লাগবে।

আজকের টিওন টা হবে ফটোশপ ও ইলাস্ট্রেটর নিয়ে। আমরা অনেকেই ফটোশপ ও ইলাস্ট্রেটর নিয়ে ঘাটাঘাটি করি

আমি ও সেই সুবাদে বিভিন্ন টিওটেরিয়াল দেখে ফটোশপ ও ইলাস্ট্রেটর নিয়ে একটু ঘাটাঘাটি করি। আমি ত আবার

যা পারি তা অন্যদের সাথে শেয়ার করা ছাড়া ভাল লাগে না তাই এই টিওট টা আপনাদের সাথে শেয়ার

করলাম। আজকে এই টিওটেরিয়াল টা হবে ফটোশপে ও ইলাস্ট্রেটর এর লগো ডিজাইনের ফন্ট নিয়ে। আমাদের

সবাইরি লগো ডিজাইনের উপর আকর্ষন আছে। আর এই লগো ডিজাইনে যেটা সবচেয়ে বেশী আমাদের প্রয়োজন তা

হল ফন্ট আর এই ফন্ট আমাদের লগোকে আকর্ষনীয় করে তোলে।তাই এই ফন্ট ফ্রিতে কিভাবে সংগ্রহ করবেন আমি

তার একটা ভিডিও টিওটেরিয়াল তৈরী করেছে। যদি প্রয়োজন মনে হয় তাহলে ভিডিও টা দেখতে পারনে আপনাদের 

কাজে আসতে পারে।
যদি আমার টিওনটি ভাল লাগে তাহলে আমার চ্যানালটি সাবক্রাইব করুন এবং আমার নতুন নতুন টিওন ও

টিপস পেতে আমার ব্লগটি পরিদর্শন করুন।ধন্যবাদ সবাইকে টিওনটি পড়ার জন্য।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন